রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে দরিদ্র অসহায়দের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জে দরিদ্র অসহায়দের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টারঃ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নে আর্থ মানবতার কল্যাণে ব্রত নিয়ে প্রতিষ্টিত গ্রাম বাংলা সঞ্চয় ও ঋণ দান সমবায় সমিতি রেজিনং- ০১৮/১৩ (সুনাম) এর উদ্যোগে পাথারিয়া ইউনিয়নের দরিদ্র অসহায় মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে ।

রবিবার বেলা ২টায় পাথারিয়া বাজারে আয়োজিত ঈদ বস্ত্র বিতরণ পূর্ব আলোচনা সভায় গ্রাম বাংলা সঞ্চয় ও ঋণ দান সমবায় সমিতি লিমিটেড পাথারিয়া বাজার এর প্রতিষ্টাতা সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক ফয়জুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক ফয়জুর রহমান বলেন, আর্থ মানবতার সেবায় গ্রাম বাংলা সঞ্চয় ও ঋণ দান সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগ প্রশংসনীয়। দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ একটি মহতি উদ্যোগ।

তিনি সমিতির উদ্যোগে সামাজিক ও মানবতার কল্যাণে বিভিন্ন সেবা মূলক কাজ চালিয়ে যাওয়ার আহবান জানিয়ে সমিতির সাথে সংশ্লিষ্ট নেতৃবৃন্দের প্রতি অভিনন্দন জানান ।

বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সফিকুল ইসলাম ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রাম বাংলা সমবায় সমিতি লিমিটেডের পরিচালক জাকির হোসেন , সঞ্জিত দেব , সুজিত তালুকদার , মো: নাইম সহ সমিতির ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ । পরে পাথারিয়া ইউনিয়নের বিপুল সংখক দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে ঈদ বস্ত্র তুলে দেন গ্রাম বাংলা সঞ্চয় ও ঋণ দান সমবায় সমিতি লিমিটেড পাথারিয়া বাজার এর প্রতিষ্টাতা সভাপতি সাইফুল ইসলাম ও অতিথি বৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com